মডেল ভাবনার জন্মদিন পালিত হয়েছে |

মডেল ভাবনার জন্মদিন পালিত হয়েছে

মডেল ভাবনার জন্মদিন পালিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

তরুণ প্রতিভাবান প্রজন্মের মডেল ও অভিনেত্রী এহসান ভাবনার জন্মদিন পালিত হয়েছে। শুক্রবার ৫ এপ্রিল ছিল ভাবনার জন্মদিন।

শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে জন্মদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন,পরিচালক, প্রযোজক,ব্যবসায়ী,অভিনেতা-অভিনেত্রী এবং মডেলসহ অনেকেই উপস্থিত ছিলেন।

মডেল এহসান ভাবনা তার জন্মদিন ভক্ত-
অনুরাগীদের জন্য উৎসর্গ করে সবার কাছে দোয়া চান। যাতে করে সামনে দিনে এগিয়ে যেতে পারেন তিনি। আর ভাল কাজ উপহার দিতে পারেন বলেও জানান এহসান ভাবনা।

আরও জানান,সামনে একটা সিনেমায় কাজের জন্য কথা চলছে। প্রেম-ভালোবাসা, মানবিক সম্পর্কের টানাপোড়েন,তবে সেই সঙ্গে অবিচ্ছেদ্যভাবে থাকবে মানবিক ত্রুটি,খুন, ষড়যন্ত্র আর রহস্য রয়েছে বলেও জানান তিনি।

ইমরাউল রাফাত পরিচালিত‘অপেক্ষা’নাটকের মধ্য দিয়েই ছোট পর্দায় যাত্রা শুরু হয় এহসান ভাবনার। এরপর অভিনয় করেন ইমরাউল রাফাতের আর একটি নাটকে। মাছরাঙা টেলিভিশনে প্রচারিত রিয়াদ বিন মাহবুবের গল্পে ইমরাউল রাফাত পরিচালিত টেলিফিল্ম ‘আনাড়ী’তে অভিনয় করে দর্শক নন্দিত হন ভাবনা। জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের আপকামিং চলচ্চিত্রের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় ২০১৫ সালে সেরা হিরোইন নির্বাচিত হন। আপাতত আহসান ভাবনা নাটক থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। তবে ভাবনা বর্তমানে কাজ করছেন ‘র‌্যাম্প শো’ তে। এছাড়াও ফটোশ্যুট আর বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত সময় পার করছেন উঠতি ছোট পর্দার এই অভিনেত্রী।

এক্সক্লুসিভ হোম টেক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন মডেল এহসান ভাবনা। কাজ করেছেন বিকাশ এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের সাথেও। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-র‌্যাব এর টিভিসিতেও কাজ করেছেন মডেল এহসান ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *