বটিয়াঘাটায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

বটিয়াঘাটায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

বটিয়াঘাটায় প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মহরম হাসান মাহিম ||”প্রাণিসম্পদে ভরবো দেশ
গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় বৃহস্পতিবার সকাল দশটায় খুলনার বটিয়াঘাটায় উপজেলা প্রাণিসম্পদ অফিসের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উপজেলা প্রাণিসম্পদ অফিসের নিজস্ব কার্যালয় অনুষ্ঠিত হয়।

যুব উন্নয়ন কর্মকর্তা আবু বকর মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ আসিফ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রম মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চল মন্ডল সহসমব উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পলাশ কুমার দাশ,উপজেলা কৃষি কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত, পরিসংক্ষান কর্মকর্তা নাদিরা পার্ভীন,সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহম্মেদ সহ সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং তৃনমুলের খামারী সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর অন্যতম লক্ষ্য হলো প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি, দুগ্ধজাত পণ্যের বাজার সৃষ্টি, ক্ষুদ্র খামারি ও উদ্যোক্তাদের গবাদি পশু উৎপাদনে উদ্বুদ্ধ করা। প্রধান মন্ত্রী শেখ হাসিনা সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পার্শ্ববর্তী পুরাতন বাণিজ্য মেলার মাঠে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২৪-এর উদ্বোধন করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *