হাটহাজারী ব্যাংকার্স এসোসিয়েশনের জরুরী সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত |

হাটহাজারী ব্যাংকার্স এসোসিয়েশনের এক সভা ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি ও আল আরাফাহ ইসলামী পিএলসির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হাটহাজারী শাখার ব্যবস্থাপক হাফেজ মুহাম্মদ ছালামত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।
এতে উপস্থিত ছিলেন ব্যাংকার্স এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও হাটহাজারী শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শামসুল ইসলাম, ব্যাংকার্স এসোসিয়েশনের সহ সভাপতি ও ইউনিয়ন ব্যাংকের এভিপি ও শাখা ব্যবস্থাপক মোহাম্মদ রফিকুল ইসলাম ইসলামাবাদী, ব্যাংকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আইএফআইসি ব্যাংক হাটহাজারী শাখার ব্যবস্থাপক মোহাম্মদ সোহেব রানা, অগ্ৰণী ব্যাংক পিএলসি হাটহাজারী শাখার ব্যবস্থাপক শিরীন আক্তার, ব্যাংকার্স এসোসিয়েশনের অর্থ সম্পাদক মোহাম্মদ জামসেদুল ইসলাম, সোসাল ইসলামী ব্যাংক পিএলসির এভিপি ও শাখা ব্যবস্থাপক মোহাম্মদ সালাহ উদ্দীন প্রমুখ।
উক্ত সভায় ব্যাংকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেব রানা ও সহ অর্থ সম্পাদক শিরিন আক্তারকে বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়।
সোসাল ইসলামী ব্যাংক
পিএলসির এভিপি ও শাখা ব্যবস্থাপক মোহাম্মদ সালাহ উদ্দীনকে সর্বসম্মতিক্রমে ব্যাংকার্স এসোসিয়েশনের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়‌।
পরে ব্যাংকার্স এসোসিয়েশনের আগামী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য মোহাম্মদ শামসুল ইসলামকে আহ্বায়ক, মোহাম্মদ সালাহ উদ্দীনকে সদস্য সচিব, মোহাম্মদ জামসেদুল ইসলামকে অর্থ সচিব, মোহাম্মদ রফিকুল ইসলাম ইসলামাবাদী ও মুহাম্মদ ছালামত উল্লাহকে সদস্য করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *